২৬শে জানুয়ারি, ২০২০ ইং | ১২ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ৯:৩৯

মানসম্মত পাঠদান নিশ্চিত করতে শিক্ষকদের নিয়মিত পড়াশোনা করতে হবে–আব্দুর রউফ

কুমারখালীর দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের ২য় ও ৩য় তলা ভবনের উর্দ্ধমূখী কাজের শুভ উদ্বোধন হলো আজ।
কুমারখালী উপজেলাধীন দূর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের তিনতলা বিশিষ্ট একাডেমিক ভবনের ২য় ও ৩য় তলা উর্দ্ধমূখী সম্প্রসারণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

 

আজ শনিবার সকাল সাড়ে ১০ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিতত থেকে এই উদ্বোধন কার্য সমপন্ন করেন কুৃষ্টিয়া -০৪ আসনের সংসদ সদস্য,শিক্ষানুুরাগী ও বিশিষ্ট সমাজসেক বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ।

 

উদ্বোধন শেষে বিদ্যালয়ের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের সভাপতি দ্বীন মুহাম্মদ মন্টু এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আব্দুর রউফ বলেন,বর্তমান সরকার,বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা শিক্ষার্থীদের ঝরে পরা রোধে ও বিদ্যালয়ের প্রতি শিক্ষার্থীদের আকৃষ্ট করার লক্ষ্যে দৃষ্টি নন্দন ভবন নির্মাণ করছে।তিনি বলেন,শুধু শিক্ষার্থী নয়,মান সম্মত শিক্ষা নিশ্চিত করতে শিক্ষকদের নিয়মিত পড়াশোনা করতে হবে।এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনা ও গঠনমুলক বক্তব্য রাখেন।

 

বিশেষ অতিথির বক্তব্য দেন বিশিষ্ট সমাজসেক ডাক্তার আব্বাস উদ্দিন,কুমারখালী উপজেলা জাতীয় পার্টির সভাপতি পিয়ার মোহাম্মদ ঠান্টু, কুমারখালী উপজেলা যুবলীগের আহবায়ক ও চাপড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির হাসান রিন্টু, কুমারখালী পৌরসভার প্যানেল মেয়র এস এম রফিক, পৌরসভা কাউন্সিলর মাহবুব আলম বাবু ও আনিসুর রহমান ।

 

এর আগে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকলেছুর রহমান।
এছাড়াও উপস্থিত ছিলেন কুমারখালী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী সাইদুর রহমান লালু,উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক শেখ আলতাফ মাহমুদ, বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষিকা,শিক্ষার্থীরা ।