১৯শে অক্টোবর, ২০১৮ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১০:৩৯

কুমারখালী ইউএনও মো: শাহীনুজ্জামান এর বদলী জনিত অফিসার্স ক্লাবের বিদায় সম্বর্ধনা

মাত্র ১৭ মাস কর্মযজ্ঞে উপজেলাবাসীর প্রানের মানুষ কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার মো: শাহীনুজ্জামান এর বদলি জনিত অফিসার্স ক্লাবের বিদায় সম্বর্ধনা সোমবার রাত নয়টার সময় উপজেলা অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত হয়।
কুমারখালী উপজেলা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মান্নান খান এর উপস্থিতিতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মোছাব্বেরুল ইসলাম সহ উপজেলা অফিসার্স ক্লাবের সকল দপ্তরের কর্কর্তাগণ ইউপি চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।

 

২০১৭ সালের ২রা এপ্রিলে তিনি উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন কুমারখালীতে। নিজের কর্মদক্ষতা ও স্থানীয় এলাকাবাসীর বিভিন্ন সমস্যা তাৎক্ষণিক সমাধান ও সংস্কৃতির রাজধানী হিসাবে খ্যাত কুমারখালীর ইতিহাস ঐতিহ্য রক্ষায় বিভিন্ন অবদানে সকলের কাছেই তিনি প্রিয় ব্যাক্তি হিসেবে আপন জন হয়ে যান অল্প দিনের মধ্যেই। উপজেলার প্রতিটা দপ্তরের দাপ্তরিক বিভিন্ন কার্যক্রম তড়িৎ গতি সম্পন্ন করতে তিনি আমূল পরিবর্তন করেছেন। উপজেলা চেয়ারম্যান এর সহযোগীতায় আধুনিক সাজসজ্জায় রূপান্তরিত করে ছেন দাপ্তরিক সকল প্রতিষ্ঠান। বিনোদন নগরীতে বেশ কয়েকটি ইকোপার্ক, পাখি পার্ক এবং বিনোদন পার্ক তিনি প্রতিষ্ঠা করেছেন।

 

উপজেলা শিশুদের শিক্ষায় ফুলকুড়ি বিদ্যালয়টি একটু বৃষ্টিতে জলমগ্ন হয়ে থাকতো প্রায় সময়ই সেটাকে তিনি সংস্কার করে শিক্ষার উপযোগী করে তুলেছেন।
এলাকার জনবান্ধব উপজেলা নির্বাহী অফিসার হিসেবে তিনি প্রতিটা নাগরিকের তাৎক্ষণিক সমস্যার সমাধান করেছেন নিজ উদ্যোগেই। তার ঐকান্তিক ইচ্ছাই জেলার মধ্যে সবচেয়ে সুন্দর ও ডিজিটালাইজ সহকারী কমিশনার (ভূমি) অফিসটি সাজিয়ে তোলা হয়েছে।