১৯শে অক্টোবর, ২০১৮ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১০:৩৮

শিল্প সংষ্কৃতির প্রেরণাকারী মো: শাহীনুজ্জমানকে সংবর্ধনা দিলো ইতিহাস ঐতিহ্য সংস্কৃতি পরিষদ ও মিডিয়া জোন

বুধবার বিকালে কুমারখালী পাবলিক লাইব্রেরী মিলনায়তনে কুমারখালী ইতিহাস ঐতিহ্য সংস্কৃতি পরিষদ ও মিডিয়া জোনের উদ্যোগে কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার মো: শাহীনুজ্জমানকে সংবর্ধনা দিলো। সংবর্ধনার শুরুতে কুমারখালীর বিভিন্ন স্তরের সংগঠন তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। ফ্যামিলি কেয়ার হাসপাতালের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান প্রতিষ্ঠানের এমডি সুজয় চাকী। ফ্যামিলি কেয়ার ডায়াগনস্টিক সেন্টারের পক্ষ থেকে পরিচালক প্রসেনজিৎ, কুমারখালী স্বর্ণ ব্যবসায়ী সমিতি, শিক্ষার্থী এবং হোটেল মালিক সমিতি আলাদা আলাদাভাবে তাঁকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমারখালী কলেজের অধ্যক্ষ মো: শরীফ হোসেন। এরপর ইতিহাস ঐতিহ্য সংস্কৃতি পরিষদের সভাপতি এবিএম কাইসার রেজা পাসা সংগঠন থেকে শিল্প সংস্কৃতিতে অবদানের জন্য সংবর্ধনা স্মারক তুলে দেন। লিটন আব্বাসের সঞ্চালনায় সংক্ষিপ্ত বক্তৃতা করেন বিশিষ্ট কবি সৈয়দ আবদুস সাদিক, কুমারখালী এমএন পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো: শহীদুল ইসলাম, কুমারখালী মহিলা সমিতির সাধারণ সম্পাদক রওশন আরা বেগম নীলা, কুমারখালী কলেজের উপাধ্যক্ষ বিনয় কুমার, কবি ও শিশু সাহিত্যিক সোহেল আমিন বাবু, কুমারখালী পৌরসভার প্যানেল মেয়র এসএম রফিক, রানা টেক্সটাইলের পরিচালক মাসুদ রানা, বুলবুল টেক্সটাইল এর এমডি ইকবাল কবির দিলু,Khondkar Mostafa Shahin Masum সাংবাদিক শরীফুল ইসলাম , আহত সাংবাদিক এমএ ওহাব প্রমুখ।

 

উপস্থিত ছিলেন কুমারখালী পাইলট বালিকা বিদ্যালয়ের শিক্ষক মো: খলিলুর রহমান, আল আমিন, আরকে জামান রিপন, রবিউল ইসলাম, রাজিব, শামিম, হৃদয় প্রমুখ।
সংবর্ধিত ইউএনও শাহীনুজ্জামান বলেন, বদলিজনিত কারণে শিল্প সংষ্কৃতির এ তীর্থভূমি ছেড়ে যেতে হচ্ছে তবে এই এলাকা, এখানকার মাটি ও মানুষের কথা আমার আজীবন স্মরণে থাকবে।
কুমারখালীর মানুষের সাথে আমার রক্তের বন্ধন হয়ে গেছে। তিনি আরও বলেন, আমি আপনাদের সকলের দীর্ঘ জীবন কামনা করি, আপনার ভাল থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন।

 

সন্ধ্যায় সংবর্ধনা দিলো কুমারখালী শিল্পকলা একাডেমি।
সন্ধ্যার পর কুমারখালী শিল্পকলা একাডেমি তাঁদের কার্যালয়ে কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার মো: শাহীনুজ্জামানকে ক্রেস্ট উপহার দেন শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক কামরুজ্জামান আইয়ুব ও শিল্পকলার সহসভাপতি আক্তারুজ্জামান নিপুন। পরে শিল্পকলার শির্ক্ষাথীরা তাঁর সম্মানে সংগীত পরিবেশন করে।