২৬শে জানুয়ারি, ২০২০ ইং | ১২ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ৮:৪২

কুমারখালীতে সেলিম আলতাফ জার্জের গোলটেবিল বৈঠক

 

স্টাফ রিপোর্টার: ১৫ ডিসেম্বর শনিবার বিকাল ৩টায় পৌর শিশু পার্কে আলোকিত কুমারখালী, কুমারখালীর ইতিহাস ঐতিহ্য সংস্কৃতি ও মৈত্রী এসোসিয়েশনের আয়োজনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে উল্লেখিত অনুষ্ঠানের আয়োজন করা হয়।জাসদ সহ আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ, কুমারখালীর বিশিষ্ট ব্যক্তিবর্গ, সাবেক সচিব,চিকিৎসক, প্রভাষক,সাংবাদিক ও সচেতন নাগরিকদের নিয়ে অনুষ্ঠানটি পরিচালিত হয়।

কুষ্টিয়া -৪ আসনের আওয়ামী লীগ প্রার্থী ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জের গোলটেবিল বৈঠক ১৫ ডিসেম্বর শনিবার বিকাল ৩টায় কুমারখালী পৌর শিশু পার্কে আলোকিত কুমারখালী, কুমারখালীর ইতিহাস ঐতিহ্য সংস্কৃতি ও মৈত্রী এসোসিয়েশনের আয়োজনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে উল্লেখিত অনুষ্ঠানের আয়োজন করা হয়। নতুন প্রজন্মের তারল্য তাই ইতিহাস ঐতিহ্য সংস্কৃতি ও কুমারখালীর অবস্থানকে তুলে ধরে বিভিন্ন মতামত কুমারখালী তথা কুমারখালীর বাইরে শিক্ষিত আলোকিত মানুষের কাছ থেকে মতামত গ্রহণ করা হয়। পৌর শিশুপার্কের কানায় কানায় পূর্ণ হয়ে যায় গণসমাবেশে।

আলোচনা শেষ মুহূর্তে কুষ্টিয়া -৪ আসনের আওয়ামীলীগের প্রার্থী ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেন, তারুণ্যের উদ্দীপনা এবং তরুণদের কর্মসংস্থানের লক্ষ্যে আমার কাজ হবে। মুক্তিযুদ্ধের স্বপক্ষের উদ্দীপ্ত হয়ে তরুণরা তাদের প্রথম ভোটটি মুক্তিযুদ্ধের স্বপক্ষের নৌকা মার্কায় দেওয়ার জন্য তিনি আহ্বান করেন।