২৯শে জানুয়ারি, ২০২০ ইং | ১৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | বিকাল ৫:২৭

খোকসায় মাদক, সন্ত্রাস ,জঙ্গীবাদ, ও বাল্য বিবাহ প্রতিরোধ মহা সমাবেশ অনুষ্ঠিত

শনিবার দুপুরে কুষ্টিয়ার খোকসা- জানিপুর সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে খোকসা থানা প্রশাসনের উদ্যোগে মাদক, সন্ত্রাস,জঙ্গীবাদ ও বাল্য বিবাহ প্রতিরোধ মহা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। খোকসা থানা অফিসার ইনচার্জ এ বি এম মেহেদী মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মহা সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুষ্টিয়া-৪ (খোকসা-কুমারখালী) আসনের সংসদ সদস্য মোঃ সেলিম আলতাফ জর্জ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজসস্ব) মোঃ ওবায়দুর রহমান, কুষ্টিয়া জেলা পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত পিপিএম (বার), খোকসা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সদর উদ্দিন খান,

 

খোকসা উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন বেতবাড়ীয়া ইউপি চেয়ারম্যান মোঃ বাবুল আখতার, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও খোকসা পৌর মেয়র প্রভাষক তারিকুল ইসলাম প্রমুখ। মহাসমাবেশের পরে উপজেলা চিহ্নিত মাদক ব্যবসায়ী ও একজন মাদক সেবীকে তারা আত্মসমর্পণ করে সঠিক আলোর জগতে ফিরে আসার জন্য অঙ্গীকারবদ্ধ হন।
তাদেরকে আলোর জগতে ফিরে আসার জন্য ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেওয়া হয়।

 

সভায় উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম, কাজী, স্কুল , কলেজ ও মাদ্রাসার শিক্ষক, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপজেলার স্থানীয় আমজনতা, ইউনিয়ন পরিষদের সকল চেয়ারম্যান ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।