১২ই নভেম্বর, ২০১৯ ইং | ২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ৭:২৪

দুই পুলিশকে বাঁশ দিয়ে বেধড়ক পেটালেন হিজড়া

সিলেট নগরীতে হিজড়াদের হামলায় ট্রাফিক পুলিশের দুই কনস্টেবল আহত হয়েছেন। শনিবার (৩ আগস্ট) বিকেল পৌনে ৪টার দিকে নগরীর জিন্দাবাজার সিটি সেন্টারের সামনের হাওয়াপাড়ার প্রবেশমুখে এ ঘটনা ঘটে।

আহত দুই পুলিশ কনস্টেবল হলেন- মারুফ (২৩) ও কাজল (২৭)। এদের মধ্যে মারুফের অবস্থা গুরুতর হওয়ায় সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। কাজলকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার বিকেল পৌনে ৪টার দিকে জিন্দাবাজার থেকে চৌহাট্টা সড়কে ব্যাপক যানজট ছিল। যানজটের মধ্যে চৌহাট্টার দিক থেকে উল্টো পথে আসছিল একটি সিএনজি। তখন এগিয়ে যান একজন ট্রাফিক সদস্য। সিটি সেন্টারের সামনে আসার পর সিএনজি আটকে হাওয়াপাড়া সড়কে ঢোকার কথা বলেন ট্রাফিক কনস্টেবল মারুফ। তখন সিএনজির ভেতরে থাকা দুই হিজড়া কনস্টেবল মারুফের ওপর চড়াও হন।

একপর্যায়ে সিএনজি থেকে নেমে দুই হিজড়া কনস্টেবল মারুফকে কিল-ঘুষি মারতে থাকেন। এ সময় এগিয়ে আসেন কনস্টেবল কাজল। তিনি এসে দুই হিজড়াকে থামাতে চাইলে তাকেও মারধর করা হয়। একই সঙ্গে সড়কের পাশে সংস্কারকাজে ব্যবহারের জন্য রাখা ছোট একটি বাঁশ দিয়ে দুই ট্রাফিক কনস্টেবলকে মারতে শুরু করেন দুই হিজড়া। এ অবস্থায় স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় হিজড়ারা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জিন্দাবাজারের দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট জয়ন্তচন্দ্র দাস বলেন, উল্টো পথে সিএনজি আসতে না দেয়ায় দুই কনস্টেবলকে মারধর করেছেন হিজড়ারা। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।