১২ই নভেম্বর, ২০১৯ ইং | ২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ৬:৪৬

বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্ক ছিল, সময় থাকতে সরে এসেছি

প্রায় এক বছর পর ফের টেলিভিশনের পর্দায় ফিরলেন ঊষসী চক্রবর্তী। ধারাবাহিক ‘শ্রীময়ী’ নিয়ে আবারও তিনি পর্দায় হাজির হচ্ছেন। আর এর অন্যতম প্রধান চরিত্র হচ্ছে ‘জুন’। সম্পর্ক, অভিনয় থেকে রাজনীতি, সব বিষয়ই ছুঁয়ে গেলেন তিনি।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম আনন্দ বাজার পত্রিকাকে দেয়া এক সাক্ষাৎকারে ঊষসী বলেন নানান বিষয় নিয়ে। আসুন সেই সাক্ষাৎকারের চুম্বকাংশ পড়ে নেয়া যাক:-

জুন চরিত্রটা করতে কেমন লাগছে?

ভালই লাগছে। এই ধারাবাহিকে যে ছেলে লিড, সুদীপদা (মুখোপাধ্যায়), মামণিদির (ইন্দ্রাণী হালদার) বর, তার সঙ্গে আমার, মানে জুনের এক্সট্রা ম্যারিটাল অ্যাফেয়ার্স দেখানো হচ্ছে। কিন্তু জুন যে ভিলেন তা নয়। সে ইন্ডিপেন্ডেন্ট, অ্যাকমপ্লিশ এক মহিলা। সত্যি কথা বলতে কি, দ্য ক্যারেক্টার ইজ ভেরি রিয়েল। চারপাশে এ রকম ঘটনা তো ঘটেই। তাই না? জুনের ইমোশন টুয়ার্ডস আ ম্যান, আমি খুব জেনুইন মনে করি এবং ফিল করতে পারি অ্যাজ অ্যান আর্টিস্ট। সে জন্যই ভাল লাগছে।

এ রকম সম্পর্কে বাস্তবে জড়াবেন?

বাস্তবে জড়াবো না। তার কারণ আমি ব্যক্তিগত ভাবে নতুন লোকের সঙ্গে সম্পর্ক হলে, মানে কী বলব, খুব ইমোশনালি ইনভলভ হয়ে পড়ি। কিন্তু এ রকম ‘সেকেন্ড ওম্যান’ স্টেটাস হলে ভাল লাগবে না। কিন্তু এটাও ঠিক যে অনেকে এ রকম সম্পর্কে জড়ায় এবং খুব সিরিয়াসলি, ইমোশনালি, মোর দ্যান দ্য ম্যারেজ ইন ফ্যাক্ট। অনেক দিন আগে, মানে অনেক দিন আগে আই হ্যাড আ অ্যাফিনিটি টু আ ম্যারেড গাই। বাট হি ডিড নট স্টেপ আপ টু আ রিলেশনশিপ। সময় থাকতে থাকতে আমি সরেই এসেছি। ওই আর কি, আমি ঠিক এটা হ্যান্ডল করতে পারি না। তবে পুরনো সম্পর্কের অভিঘাত আমার চরিত্রটাতে খুঁজে পাচ্ছি। ফলে চরিত্রটা ফিল করতে পারছি। কিন্তু আমি জাজমেন্টাল নই। এ ধরনের অ্যাটাচমেন্টকে ‘ভাল’ বা ‘খারাপ’ কিছুই বলছি না।