৯ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১২:৫৯

ঈদ-উল-আযহা উপলক্ষে কুষ্টিয়া বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন নারী নেত্রী সুলতানা করীম

কুষ্টিয়া প্রতিনিধিঃ পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে কুষ্টিয়া বাসীকে শুভেচ্ছা ও অভিন্দন জানিয়েছেন আদর্শ মাধ্যমিক বিদ্যালয় এর সহকারী শিক্ষিকা ও জননেত্রী শেখ হাসিনা পরিষদ এর পৌর সহ- সভাপতি সমাজ সেবিকা সুলতানা করীম।

শুভেচ্ছা বার্তায় নারী নেত্রী সুলতানা করীম বলেন, মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ -উল- আযহা নিয়ে আসুক আনন্দ বার্তা ,ভোগে সুখ নয়, ত্যাগেই প্রকৃত সুখ” ঈদ-উল-আযহা’র এই দিনে প্রতিটি কোরবানী হোক মহান আল্লাহ পাকের সন্তুষ্টির লক্ষ্যে। শুধু পশু কোরবানী নয়, কোরবানী হোক সকল অসমতা, হিংসা-বিদ্ধেষের। জেগে উঠুক মানবতা, পারস্পরিক সম্প্রীতি। ধনী, গরীব নির্বিশেষে সকল মুসলমান যেন ঈদের আনন্দ সমান ভাবে ভাগাভাগি করে এ প্রত্যাশা করি। পবিত্র ঈদ-উল-আযহা সুমহান ত্যাগের মহিমার এক অনন্য দৃষ্টান্ত। কোরবানীর মধ্য দিয়ে আল্লাহর প্রতি ত্যাগের মহান আদর্শ স্থাপিত হয়।

কুষ্টিয়া বাসীর সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদ-উল-আযহার ত্যাগের শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানাই। একই সাথে তিনি দেশ ও জাতি এবং সমগ্র মানুষের সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহর রহমত কামনা করেন।সমাজে হিংসা-বিদ্বেষ, হানাহানী পরশ্রীকাতরতা থেকে মুক্তির জন্য কোরবানী মহান আল্লাহ তায়ালার রহমত স্বরূপ। ঈদের খুশি আপনাদের-আমাদের সবার জীবনে মহান আল্লাহতায়ালা পূণর্তা দান কর।