৯ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১:৫৩

স্টাইলিন হেয়ার এন্ড বিউটি একাডেমি এখন কলকাতায়

২০১৮ সালের ৫ নভেম্বর স্টাইলিন হেয়ার এন্ড বিউটি একাডেমির ইভেন্ট এর যাএা শুরু, ওয়ার্ল্ড ফেমাস মেকাপ আর্টিস্ট অনুরাগ আরিয়া ভারধান কে প্রথম বার এর বাংলাদেশ এ আনতে সক্ষম হয় এই একাডেমি। এই প্রথম বার এর মতো অনুরাগ আরিয়া ভারধান কে নিয়ে ইভেন্ট আয়োজন করে স্টাইলিন হেয়ার এন্ড বিউটি একাডেমি, এই একাডেমির সাথে যুক্ত হন নতুন সদস্য শুভ্রা সেন, যিনি কলকাতা ইভেন্ট এর জন্য অনেক শ্রম দিয়েছেন।

২য় বার এর মতো মার্চ এ ৩ দিন এর মাস্টার মেকাপ ক্লাশ করে ২০১৯ সালে আবারো সুনাম অর্জন করে এই একাডেমি, এবং ২০১৯ এর জুলাই এ প্রথমবার এর মতো মিসেস ইন্ডিয়া পায়েল সিং কে এনে নেইল আর্ট এবং আইলেশ এক্সটেনশন ক্লাশ এর আয়োজন করে আরও একটি তাক লাগানো দৃস্টান্ত সথাপন করে স্টাইলিন হেয়ার এন্ড বিউটি একাডেমি।

এই একাডেমির প্রতিষ্ঠাতা এস এম শাহ ফারহান এর বিশাল সপ্ন নিয়ে এগিয়ে যাচ্ছেন তার প্রধান সহযোদ্ধাদের নিয়ে, প্রথমেই যার কথা না বললে নয় আকলিমা আক্তার শান্তা একজন সফল নারী উদ্যক্তা সবগুলো ইভেন্ট এ তার দায়িত্ব সফল ভাবে পালন করে, স্টাইলিন হেয়ার এন্ড বিউটি একাডেমি কে এগিয়ে নিতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তিনি , তাকে সহযোগিতা করে যাচ্ছেন আরও একজন নারী উদ্যক্তা ময়না আক্তার, সবচেয়ে বড় সহোযোগিতা করে যাচ্ছেন স্টাইলিন হেয়ার এন্ড বিউটি একাডেমির ফারহান সাহেবের সহধর্মিণী রোকসানা মিমি ।

দূরদর্শিতার মতো তার দিকনির্দেশনা দিয়ে এই একাডেমি কে সফল একাডেমি গড়ে তোলার জন্য আরও একজন মুরাদ হোসাইন, সকলের প্রচেসটায়, এই প্রথম বার এর মতো অনুরাগ আরিয়া ভারধান কে নিয়ে কলকাতায় ইভেন্ট আয়োজন করে স্টাইলিন হেয়ার এন্ড বিউটি একাডেমি এবং পুরোপুরি সফল ভাবে শেষ করেন তাদের এই আয়োজন।

এই ব্যাপারে স্টাইলিন হেয়ার এন্ড বিউটি একাডেমির প্রতিষ্ঠাতা এস এম শাহ ফারহান বলেন বাংলাদেশে বিউটি পার্লারের কাজকে মানুষ এক সময় ভালো ভাবে নিতে পারত না। কিন্তু এইটা যে একটা আর্ট সেটা তখন মানুষ জানতো না। মানুষের মাঝে এইটা বুজেতে আমরা সক্ষম হয়েছি যে একজন মেকার আটিস্ট একটা সম্মানের যায়গা। আন্তজাতিক মহলে বাংলাদেশের মেকাপ আটিস্টদের প্রতিযোগিতাতে এগিয়ে রাখতে এবং ভালো মানের মেকাপ এর জন্য আমরা আগেও ভিবিন্ন ধরনের ট্রেনিং করিয়েছি ভবিষ্যতেও করাব। সকলে আমাদের জন্য দোয়া করবেন।

স্টাইলিন হেয়ার এন্ড বিউটি একাডেমির বিজনেস ডেভেলপমেন্ট অফিসার ও নারী উদ্যক্তা আকলিমা আক্তার শান্তা বলেন আমরা চাই আরও ভালো কাজ করে মেকাপ জগৎ কে বাংলাদেশ এবং দেশের বাইরে আরো সুনাম অর্জন করুক এই একাডেমি। এখন দেশের বাইরে থেকে হয়তো আমাদের দেশে মেকাপ শিখানোর জন্য কেউ না কেউ আসছে এক সময় আমাদের দেশ থেকে অন্য দেশে যাবে আমাদের সহকর্মীরা। সকলের দোয়া প্রার্থী