২৫শে জানুয়ারি, ২০২০ ইং | ১১ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | বিকাল ৩:১৭

কুমারখালীতে ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কুষ্টিয়া প্রতিনিধি ঃ কুষ্টিয়া -০৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেন,ছাত্রলীগকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে দেশরত্ন শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করতে হবে।
 শনিবার বিকালে কুমারখালী উপজেলা ছাত্রলীগ আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের ঐতিহ্য,সংগ্রাম ও সাফল্যের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে উপজেলা চত্ত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌর পার্কে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ১৯৪৮ সালে এক স্বপ্ন নিয়ে যে ছাত্রলীগ প্রতিষ্ঠা করেছিলেন।অতীতের বায়ান্ন থেকে শুরু করে ছেষট্টি সহ সকল আন্দোলন সংগ্রামে ছাত্রলীগের অগ্রনি ভূমিকা রয়েছে।তিনি আরো বলেন,ছাত্রলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ,আওয়ামীলীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ কে সাথে নিয়ে বঙ্গবন্ধু’র স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে হবে।কুমারখালী উপজেলার স্থগিত ছাত্রলীগের কমিটি প্রসঙ্গে তিনি বলেন,ছাত্রলীগের কমিটি এভাবে স্থগিত থাকতে পারেনা।যারা রাজপথের সৈনিক,ছাত্রলীগের আন্দোলন সংগ্রামে অবদান রাখে,শিক্ষিত,মার্জিত ও মেধাবী শিক্ষার্থী,তাদের দিয়ে আগামী এক মাসের মধ্যে নতুন কমিটি গঠন করা হবে।
 উপজেলা প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটির আহবায়ক ও  উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাসেল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌরসভার সামছুজ্জামান অরুন বলেন,মাদকসেবী, ব্যবসায়ী,অছাত্র দিয়ে কোনোদিনও ছাত্রলীগ কমিটি হতে পারেনা।রাজপথের পরীক্ষিত নেতাকর্মীদের দিয়ে ছাত্রলীগের কমিটি গঠন করা হবে।
বিশেষ অতিথির বক্তব্য দেন  পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক খান ও সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান নিপুন, উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ ও সাধারন সম্পাদক মনির হাসান রিন্টু।
এসময় আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।