২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং | ১১ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১১:২৫

নিরীহ মানুষকে হয়রানিকারীদের কঠোর হুশিয়ারী দিলেন এমপি জর্জ

কুষ্টিয়া প্রতিনিধি ঃ আমার ভাই জেলে,সন্তান -ভাতিজা জেলে পাগলের উপক্রম, আতঙ্কে রাতে ঘুম হয়না,পরিচিতি মানুষ গুলো মুখ ফিরিয়ে নেই, বেঁচে-কিনে টাকা পয়সা সব কোর্টে দিয়ে আসছি,এভাবে আর কত দিন।আমরা শান্তিতে মিলে মিশে বাস করতে চাই’।

শনিবার সকাল ১১ টায় কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বাঁশগ্রাম নাইস ইন্টারন্যাশনাল মডেল স্কুলে অভিভাবক সমাবেশে স্থানীয় গ্রাম্য সমাজ প্রতিনিধি লোকমান হোসেন দুচোখের জল ছেরে দিয়ে সংসদ সদস্যকে দৃষ্টি আকর্ষন করে কাঁন্নায় ভেঙে পড়ে এলাকাবাসীর পক্ষ্যে উপরোক্ত বক্তব্য রাখেন।

তিনি আরো বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রায় সাত বছর যাবৎ দলীয় ক্রন্দলে আমরা নিঃস্ব হয়ে যাচ্ছি। বার বার ঘরবাড়ি ভাঙচুর লুটপাট হচ্ছে।আমাদের বাঁচান!

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুষ্টিয়া -০৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেন, নিরীহ মানুষদের জিম্মি করে যদি আর কেউ হয়রানি করার চেষ্টা করে, তাকে আর ছাড় দেওয়া হবেনা।এলাকায় শান্তি প্রতিষ্ঠার জন্য হয়রানিকারিদের উচ্ছেদ করা হবে।তিনি আরো বলেন, আপনারা যারা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, তারা একত্র থাকেন।কারো মিথ্যা প্ররোচনার ফাঁদে পা দিবননা।আপনাদের কাছে আমার কিছু চাওয়ার নেই।মিলে মিশে শান্তিতে বসবাস করেন,এটায় আমার চায়।

নাইস ইন্টারন্যাশনাল মডেল স্কুলের প্রধান শিক্ষক শারমীন রীমা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সদস্য ও যদুবয়রা ইউপি চেয়ারম্যান শরিফুল আলম, কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শিলাইদহ ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান তারেক, পান্টি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সামিউর রহমান সুমন, কুমারখালী উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ সহ প্রমূখ।