২১শে আগস্ট, ২০১৯ ইং | ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ৪:৫৩

নেতাকর্মীদের স্মার্ট হতে বললেন ওবায়দুল কাদের

নিউজ ডেস্কঃ  দলের নেতাকর্মীদের স্মার্ট হতে বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার সকালে গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের বর্ধিত সভার উদ্বোধনী বক্তব্যে তিনি এ কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনে জয়ের জন্য স্মার্ট, আধুনিক, সুসংগঠিত ও ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচন মোকাবেলা করতে হবে। মনে রাখতে হবে আগামী নির্বাচন হবে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ।

কাদের বলেন, নির্বাচনের বিষয়টি মাথায় রেখে জনগণের সঙ্গে ভালো আচরণ করতে হবে। শেখ হাসিনার উন্নয়নকে জনগণের সামনে তুলে ধরে তা অর্থপূর্ণ করে তুলতে হবে।

উন্নয়ন ও অগ্রগতির অন্তরায় সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করার আশাবাদ ব্যক্ত করে ওবায়দুল কাদের বলেন, ঐক্যবদ্ধ হয়ে আদর্শ ও বিশ্বাসের সমন্বয়ে দলকে এগিয়ে নিয়ে যাই, এই হোক আজকের শপথ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, জাতীয় পরিষদ সদস্য, সব জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, দফতর ও উপ-দফতর সম্পাদক, প্রচার ও প্রকাশনা, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, তথ্য ও গবেষণা সম্পাদক উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.