১৭ই নভেম্বর, ২০১৯ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ৬:১৪

রোনালদোর একমাত্র সমস্যা মেসি: জাভি

নিউজ ডেস্কঃ  ফুটবলে ব্যক্তিগত পারফরম্যান্সের সেরা স্বীকৃতি ব্যালন ডি’অর। শেষ কয়েক বছর ধরে এই পুরস্কার জয়ের তালিকায় ঘুরে ফিরে সেরা দুয়ে ছিল ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসির নাম। রোনালদোর বিভিন্ন ট্রফি জয়ের ক্ষেত্রে মেসিই একমাত্র বাধা বলে মনে করছেন বার্সেলোনার প্রাক্তন তারকা জাভি হার্নান্দেজ।

সময়ের অন্যতম সেরা ফুটবলার হিসেবে রোনালদোর প্রশংসা করলেও মেসিকে ইতিহাসের সেরা ফুটবলার হিসেবে দাবি করেন জাভি।

এ বোলা টিভিকে দেওয়া এক সাক্ষাতকারে জাভি এ প্রসঙ্গে বলেন, ‘ক্রিস্টিয়ানো রোনালদো জন্ম থেকেই প্রতিভাবান ফুটবলার। সে বৈচিত্র্যময় একজন খেলোয়াড়।তার সমস্যা হচ্ছে এই সময়ে মেসি রয়েছে। আমার কাছে যে ইতিহাসের সেরা ফুটবলার। রোনালদোর পথে যেটা একমাত্র সমস্যা। তবে সে (রোনালদো) একজন খেলোয়াড় যে গোল করছে এবং নতুন একটি অধ্যায় লেখার চেষ্টা করছে।’

জুভেন্টাসের বিপক্ষে হেরে চলতি মৌসুমে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল থেকেই ছিটকে পড়েছে বার্সেলোনা। তবে লা লিগাসহ অন্য লিগগুলোতে নিজেদের সেরাটা ধরে রেখেছে কাতালান ক্লাবটি। অন্যদিকে চ্যাম্পিয়নস লিগে সেমিফাইনালের প্রথম লেগে আজ নগর প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ।

এবার লা লিগায় সর্বোচ্চ গোলের জন্য পিচিচি ট্রফি জয়ের দৌড়ে এগিয়ে রয়েছেন মেসি। ৩১ ম্যাচে ৩৩ গোল নিয়ে সবার আগে রয়েছেন আর্জেন্টিনার এ তারকা। অন্যদিকে ২৬ ম্যাচে ২০ গোল নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো।

Leave a Reply

Your email address will not be published.