২০শে নভেম্বর, ২০১৯ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ২:১২

জনকল্যাণ সংস্থার উদ্যোগে কৃতি শিক্ষার্থী, গুণিজণ সম্বর্ধনা ও সাংষ্কৃতিক অনুষ্ঠান ১১ এপ্রিল

কুষ্টিয়াঃ জনকল্যাণ সংস্থার উদ্যোগে কৃতি শিক্ষার্থী, গুণিজণ সম্বর্ধনা ও সাংষ্কৃতিক অনুষ্ঠান ১১ এপ্রিল শিশুপার্কে কুমারখালী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ৩০০ জন কৃতি শিক্ষার্থী, গুণিজণদের সম্বর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আগামী ১১ এপ্রিল কুমারখালী শিশু পার্কে অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন জেলা প্রশাসক মোঃ জহির রায়হান।

সম্প্রতি অস্ট্রিয়ায় অনুষ্ঠিতব্য ওয়ার্ল্ড হকি দলের অধিনায়ক আইভি আক্তার অরিন চাম্পিয়ান ট্রফি অর্জণ করে দেশে ফিরেছে সে কুমারখালী এলঙ্গির সন্তান ও কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কোমরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী সুমি ২০১৭ সালের আন্তঃপ্রাথমিক ক্রীড়া প্রতিযোগিতায় ক্রিকেট বল নিক্ষেপ ইভেন্টে গত ২৭ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয় খেলার মাঠে জাতীয় পর্যায়ের খেলায় জাতীয় পর্যায়ে প্রথম স্থান অধিকার করে এদেরকেও সম্বর্ধনা দেয়া হবে।

পাশাপাাশি সাদা মনের মানুষ হিসাবে নাসির মাস্টার সহ কুমারখালীর বিভিন্ন অঙ্গনের আলোকিত মানুষদের সম্বর্ধনা দেওয়া হবে। জনকল্যাণ সংস্থা জন্মলগ্ন থেকে কৃতি শিক্ষার্থীদের উৎসাহ উদ্দীপনা সৃষ্টিতে প্রতিবছর সম্মাননা প্রদান করে। সংস্থার সম্পাদক জাকারিয়া খান জেমস অনুষ্ঠানে উপস্থিত থাকবার জন্য সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.