১৬ই নভেম্বর, ২০১৯ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ভোর ৫:৫৫

কুমারখালী চৌরঙ্গীতে পূর্ণাঙ্গ থানার দাবিতে মানব বন্ধন

কুষ্টিয়াপ্রতিনিধিঃ কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার দক্ষিন অঞ্চলেরর পাঁচ ইউনিয়ন বাসীর আইনী সেবা তরান্বিত করার লক্ষে চৌরঙ্গী তদন্ত কেন্দ্র কে পূর্ণাঙ্গ থানা করার  দাবিতে এক বিশাল মানব বন্ধন,প্রতিবাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

চৌরঙ্গী থানা অান্দলন পরিষদের আয়োজনে শনিবার বিকাল সাড়ে ৫ টা থেকে ৬টা পর্যন্ত চৌরঙ্গী বাজারে সংলগ্ন কুমারখালী লালন বাজার টু তামাল তলা সড়কে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।
চৌরঙ্গী তদন্ত কেন্দ্র কে পূর্ণাঙ্গ থানা করার লক্ষে উক্ত মানব বন্ধনে দক্ষিন অঞ্চলের পাঁচ ইউনিয়ন থেকে প্রায় সাড়ে ৪শত সচেতন নাগরিক অংশ গ্রহন করেন এবং মানব বন্ধন কে সাফল্য মন্ডিত করেন।
শহিদুল আলমের সভাপতিত্বে উক্ত মানব বন্ধন,প্রতিবাদ ও আলোচনা সভায় উপস্থিত থেকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন যদুবয়রা ইউপি চেয়ারম্যান মোঃ শরিফুল আলম,চৌরঙ্গী বাজার কমিটির সভাপতি মোঃজাকির হোসেন,অধ্যাপক নূরুল ইসলাম আসাদ,অধ্যাপক আব্দুল আজিজ,আলহাজ্ব লোকমান হোসেন।

 

পলাশ মাহমুদ এর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন যদুবয়রা ইউপি আ’লীগের সাবেক সাধারন সম্পাদক ডাঃআঃরশিদ,আরিফুল ইসলাম,ইয়াহিয়া আহম্মেদ,বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল ইসলাম,চৌরঙ্গী বাজারের দোকানদার,ব্যবসায়ী সহ প্রায় সাড়ে ৪ শত সচেতন নাগরিক।
উল্লেখ্য যে,ব্রিটিশ প্রিয়োর্ড থেকে ১৯০১ খ্রিঃ পর্যন্ত চৌরঙ্গী ভালুকা নামে একটি থানা ছিল যা পরবর্তীতে ডাকুয়া নদীর ঘাট বন্ধ হয়ে যাওয়াই থানাটি কুমারখালীতে স্থানান্তর করা হয় এবং যা বর্তমানে কুমারখালী থানা নামে পরিচিত

Leave a Reply

Your email address will not be published.