১৭ই নভেম্বর, ২০১৯ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ৬:৪৪

চলতি মৌসুমে মেসি-নেইমার-সুয়ারেজের জুটি গোলের সেঞ্চুরি

নিউজ ডেস্কঃ  তিনজনই গোল করতে পারদর্শী। আবার করাতেও পারেন। এই ত্রয়ীর বোঝাপড়াটা দারুণ। বার্সেলোনা সওয়ার হচ্ছে ‘এমএসএন’ ত্রয়ীতে। ২০১৪ সাল থেকে চলছে এভাবেই। ওই বছর লিভারপুল ছেড়ে লুইস সুয়ারেজ কাতালান শিবিরে যোগ দিলে জমে ওঠে মেসি-নেইমার-সুয়ারেজ জুটি। যা পরবর্তীতে এই ত্রয়ী পরিচিতি লাভ করে ‘এমএসএন’ নামে।

চলতি মৌসুমে মেসি-নেইমার-সুয়ারেজের জুটি গোলের সেঞ্চুরি করেছে। ভিয়ারিয়ালের বিপক্ষে মাঠে নামার আগের পরিসংখ্যান ছিল এমন, আর দুটি মাত্র গোল করলেই এই ত্রয়ীর গোলের সেঞ্চুরি পূর্ণ হবে। ২১ মিনিটে নেইমার ও ৪৫ মিনিটে মেসি ভিয়ারিয়ালের জালে বল জড়ালে গোলের সেঞ্চুরি পূরণ হয়ে যায়।

মেসি গোল জোড়া করেছেন। আর্জেন্টাইন ফরোয়ার্ড ব্যক্তিগত দ্বিতীয় গোলটা আদায় করে নিয়েছেন ৮২ মিনিটে। আর লুইস সুয়ারেজ ভিয়ারিয়ালের জাল কাঁপিয়েছেন ৬৯ মিনিটে। সব মিলিয়ে তিনজন এবার গোল করেছেন ১০২টি।

বার্সেলোনায় ‘এমএসএন’ শো অব্যাহত। যে কারণে স্প্যানিশ লা লিগার শিরোপা দৌড়ে টিকে আছে বার্সা। লিগ টেবিলের শীর্ষেই আছে লুইস এনরিকের দল। লিগ টেবিলে রিয়াল মাদ্রিদ ও বার্সার পয়েন্ট সমান, ৮৪। বার্সা অবশ্য একটি ম্যাচ বেশি খেলে ফেলেছে। রিয়ালের ম্যাচ সংখ্যা ৩৫; আর বার্সা খেলেছে ৩৬টি। তৃতীয় স্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের সংগ্রহ ৩৬ ম্যাচে ৭৪ পয়েন্ট।

Leave a Reply

Your email address will not be published.