১২ই নভেম্বর, ২০১৯ ইং | ২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১২:০১

মাত্র ১০ দিনে ‘বাহুবলী ২’র আয় কত জেনে নিন

নিউজ ডেস্কঃ  এতদিন ভারতে সবচেয়ে সফল সিনেমা ছিল আমির খানের ‘পিকে’। ৭৯২ কোটি টাকার ব্যবসা করে সিনেমাটি। কিন্তু এবার সেই রেকর্ড ভেঙে দিল ‘বাহুবলী ২’। দর্শকদের জন্য আরও একটি খুশির খবর শুনিয়েছেন পরিচালক রাজামৌলি। তিনি জানিয়েছেন, বাহুবলী সিরিজের তৃতীয় ছবিও আসতে পারে।

 

অন্যদিকে ‘বাহুবলী ২, দ্য কনক্ল্যুশন’ এমন এক রেকর্ড গড়ল বক্স অফিসে, যা আজ পর্যন্ত অন্য কোনও ভারতীয় সিনেমা গড়তে পারেনি।
মুক্তি পাওয়ার মাত্র ১০ দিনের মধ্যে ‘বাহুবলী ২’-র ব্যবসা ছাড়াল ১ হাজার কোটি টাকা। এর মধ্যে শুধুমাত্র ভারতেই সিনেমাটি ব্যবসা করেছে ৮০০ কোটি টাকারও বেশি। এর আগে কোনও সিনেমা এরকম ব্যবসা করতে পারেনি। হিন্দিতে সিনেমাটির পরিবেশক ধর্ম প্রডাকশনের কর্ণধার করণ জোহর রবিবার টুইট করে এই কথা জানিয়েছেন।

 

দক্ষিণী তারকা প্রভাস অভিনীত এই সিনেমার এই সাফল্য আসন্ন বলিউডি সিনেমাগুলিকেও কড়া চ্যালেঞ্জের মুখে ফেলে দেবে। যার মধ্যে রয়েছে সালমান খানের ‘টিউবলাইট’, রজনীকান্ত ও অক্ষয় কুমারের ‘২.০’, আমির খানের ‘তাগস অফ হিন্দুস্তান’।

 

এছাড়া ভারতে ও বিদেশে একের পর এক রেকর্ড ভেঙে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাওয়া বাহুবলী ২ ইতিমধ্যেই মার্কিন মুলুকে ব্যবসার নিরিখে সফলতম ভারতীয় সিনেমা হয়ে উঠেছে। সেখানে ৮৮.৬৪ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে সিনেমাটি। সূত্র: সংবাদ প্রতিদিন

Leave a Reply

Your email address will not be published.