২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:১৩

খোকসা উপজেলা আওয়ামীলীগ এর সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অনুষ্ঠান খালেদা জিয়ার ভ্রান্ত নিতির কারনে বিএনপি বিভ্রান্ত – সদর খান

খোকসা প্রতিনিধিঃ খালেদা জিয়ার ভ্রান্ত নিতির কারনে বিএনপি বিভ্রান্ত। নতুন ও পুরাতর নেতাদের উদ্দেশ্যে জেলা আওয়ামীলীগের সভাপতি সদর খান এ কথা বলেন।
কুষ্টিয়া খোকসা উপজেলা আওয়ামীলীগ এর সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ ২০১৭ উপলক্ষে উপজেলা পৌর মুক্ত মঞ্চে বিকাল ৩টার সময় উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি মোঃ বাবুল আখতার এস সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগ এর সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ সদরউদ্দিন খান। প্রধান অতিথির বক্তৃতায় বলেন, সরকারের বিরুদ্ধে যারা সড়যন্ত করছে তাদের পরিনতি ঐ দল থেকে বিচ্ছিন্ন এমপির মতো হবে। তিনি আরো বলেন দলের সকল নেতাকর্মীগণ ঐক্য বদ্ধ হয়ে আগামী নির্বাচনে ৪ টি আসন নৌকা উপহার দিতে হবে। কুমারখালী – খোকসার সকল ইউনিয়নের মধ্যে পান্টি ইউনিয়ন কে লংকিত ইউনিয়ন হিসাবে আখ্যায়িত করেন। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা মোঃ আজগর আলী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমারখালী উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান খান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ ফজলুল হক। এছাড়াও বক্তব্য রাখেন জেলা আওয়ামী যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান লালন, কুষ্টিয়া ছাত্রলীগ নেতা স্বপন কুমার ঘোষ।

 

দীর্ঘদিন পর উপজেলা আওয়ামীলীগ এর সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ উপলক্ষে সকল নেতা কর্মী বঙ্গবন্ধুর আদর্শে উদজীবিত হয়ে পৌর মুক্তমঞ্চের দু’পাশে শত শত নেতা কর্মী অংশ গ্রহণ করেন। তৃনমুল থেকে দলের নেতৃত্ব পাবার আশায় আওয়ামীলীগ এর সদস্যপদ গ্রহণে আগ্রহী শত শত কর্মীগণ বিগত দিনের নিজেদের পারদর্শিতা দেখিয়ে দলের সম্মানিত নতুন সদস্য হিসাবে আগ্রহ প্রকাশ করে কুপন সংগ্রহ করে। এ সময় বক্তাগণ তাদের বক্তৃতায় বলেন, আওয়ামীলীগকে সুসংগঠিত করে আবারও জননেত্রী শেখ হাসিনার নৌকা উপহার দেওয়ার জন্য দলিও বিভেদ ভূলে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করার জন্য আহ্বান করেন।সতর্ক বানীহিসাবে বক্তরা বলেন, আওয়ামীলীগ না থাকলে আগামী দিনে আমাদের স্বাভাবিক কর্মকান্ড করাও দূরহ হবে। অনুষ্ঠানে উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভা আওয়ামীলীগ ও আওয়ামীলীগ এর সকল অঙ্গসংগঠনের নেতা কর্মী ও সমর্থকগণ উপস্থিত ছিলেন।
সমাবেশ শেষে উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাধারন সম্পাদক ও মহিলা আওয়ামীলীগের সম্পাদিকা সদস্য নবায়ন করে অনুষ্ঠানের সভাপতি বাবুল আখতার সভা সমাপ্ত ঘোষনা করেন।

Leave a Reply

Your email address will not be published.