২৫শে জানুয়ারি, ২০২০ ইং | ১১ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১:১৭

যাত্রীবাহী বাস উল্টে খাদে পড়ে চারজনের মৃত্যু হয়েছে

নিউজ ডেস্কঃ পথচারীকে বাঁচাতে গিয়ে বগুড়ার শিবগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস উল্টে খাদে পড়ে চারজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন অন্তত ১৩ জন।

 

বুধবার (২৭ ডিসেম্বর) ভোরে বগুড়া-রংপুর মহাসড়কের মোকামতলায় এ দুর্ঘটনা ঘটে।

মোকামতলা পুলিশ ফাঁড়ির দায়িত্বরত ট্রাফিক ইনস্পেক্টর আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

 

বগুড়া ফায়ার সার্ভিস স্টেশন সিনিয়র কর্মকর্তা মো. বজলুর রশিদ জানান, ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রামগামী যাত্রীবাহী সাদ্দাম পরিবহনের বাসটি ভোর সাড়ে ৬টার দিকে মোকামতলার বিহারপুর এলাকায় পৌঁছে। এ সময় রাস্তার থাকা এক পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারান বাসটির চালক। এতে বাসটি রাস্তার পাশের একটি গাছের সাথে ধাক্কা লাগে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলেই ওই পথচারি ও বাসের দুই যাত্রীসহ তিনজন নিহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালায়।

 

দুর্ঘটনায় ১৩ জন আহন হন। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল ও গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে আরো এক যাত্রী মারা যান।

 

নিহত তিন যাত্রীর পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে যে পথচারিকে বাঁচাতে বাসটি দুর্ঘটনার কবলে পড়ে নিহত সেই পথচারীর নাম আব্দুল জোব্বার (৫৫)। তিনি হরিরামপুর গ্রামের বাসিন্দা।