১৭ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং | ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ | রাত ৩:০৭

বাবা ছেলের নাম ঘোষণা করে এটা কেমন গণতন্ত্র

নিউজ ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আজকে দেখলাম ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বাবা (আব্দুল আওয়াল মিণ্টু) তার ছেলেকে (তাবিথ আওয়াল) বিএনপির উত্তরের মেয়র প্রার্থী ঘোষণা করেছেন। যেই ছেলের নাম প্যারাডাইজ পেপারে এসেছে। বাবা ছেলের নাম ঘোষণা করে এটা কেমন গণতন্ত্র। এটা আওয়ামী লীগ কখনো করে না।

 

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকালে গুলিস্তানের বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।

 

তিনি বলেন, আওয়ামী লীগের প্রার্থী হতে হলে আমাদের মনোনয়ন বোর্ড থেকে নাম আসবে। আমি পার্টির সাধারণ সম্পাদক, হঠাৎ করে বলে দিলাম যে আওয়ামী লীগের সে প্রার্থী, এটা আমাদের দলে হবে না। আওয়ামী লীগ একটা বড় দল। বড় দলের কিছু কিছু সমস্যা থাকে। কিন্তু আওয়ামী লীগের সব চেয়ে বড় বিউটি হচ্ছে দেশরত্ন শেখ হাসিনা দলের সভাপতি, তার নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ।

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের পর কম্বল বিতরণের কাজ শুরু হয়। এ সময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, দপ্তর সম্পাদক আকতার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।