২৫শে জানুয়ারি, ২০২০ ইং | ১১ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১:৫৬

দিনাজপুরের বীরগঞ্জে নৈশকোচ উল্টে ২০ যাত্রী আহত হয়েছেন

নিউজ ডেস্কঃ দিনাজপুরের বীরগঞ্জে নাবিল পরিবহন নামে একটি নৈশকোচ উল্টে ২০ যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার সকাল সাড়ে ৬টায় ঢাকা-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জ পৌর শহরের জেলখানা মোড় নামক এলাকায় এ ঘটনা ঘটে।

 

বীরগঞ্জ থানার এএসআই মো. শাহরিয়া জানান, ঢাকা থেকে ছেড়ে আসা নাবিল পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৪-২৩৯৪) নৈশকোচটি পঞ্চগড় যাচ্ছিল। পথে বীরগঞ্জ পৌর শহরের জেলখানা মোড় নামক এলাকায় বাক নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে মহাসড়কের ওপর উল্টে যায়। এতে সড়কের যানচলাচল বন্ধ হয়ে যায়। কোচের ২০ জন যাত্রী আহত হয়েছে। আহতদের তাৎক্ষণিক ভাবে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিক্যাল অফিসার মো. মাহামুদুল হাসান পলাশ জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে আহত আরো ২০ জন যাত্রীকে প্রাথমিক চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে।

 

বীরগঞ্জ থানার এসআই মো. দুলাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে তাৎক্ষণিক ভাবে তাদের পরিচয় পাওয়া সম্ভব হয়নি। এ ঘটনায় নিহতের কোনো সংবাদ পাওয়া যায়নি। পুলিশ মহাসড়ক থেকে কোচটিকে সরিয়ে নিলে সকাল ৮টায় যানচলাচল স্বাভাবিক হয়।