১৬ই আগস্ট, ২০১৮ ইং | ১লা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৩:৪৩

হাটুর বয়সী প্রেমিকার সঙ্গে দৌড়ালেন মিলিন্দ

নিউজ ডেস্কঃ বয়সকে তুড়ি মেরে কম বয়সী প্রেমিকার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মডেল-অভিনেতা মিলিন্দ সোমন। প্রেমিকার পরিবার সম্পর্ক নিয়ে নাক সিঁটকালেও অবশেষে মেনে নিয়েছে। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের এইসময় পত্রিকা।সোশ্যাল মিডিয়াতে তাদের সম্পর্ক নিয়ে মন্তব্যের ঝড় উঠলেও, ৫২ বছরের সুপার মডেল মিলিন্দ, ১৮ বছর বয়সী বিমান সেবিকা অঙ্কিতাকে নিয়ে জমিয়ে প্রেম করছেন। শুধু তাই নয়, সম্প্রতি তারা দেশটির ধরমশালায় ১৫০ কিলোমিটার দৌড়ে অংশ নিয়েছেন মিলিন্দ ও অঙ্কিতা।

 

বলিউডে কান পাতলেই শোনা যায়, কিছু দিন আগেই ভারতের গুয়াহাটিতে অঙ্কিতার বাড়িতে গিয়েছিলেন মিলিন্দ। সেখানেই অঙ্কিতার বন্ধু এবং পরিবারের সঙ্গে তার আলাপ হয়। মিলিন্দ-ঘনিষ্ঠদের দাবি, ২০১৮ সালেই অঙ্কিতাকে বিয়ে করবেন ভারতীয় সুপার মডেল।

 

সম্প্রতি বান্ধবী অঙ্কিতা কোনওয়ারকে নিয়ে নরওয়েতে জন্মদিন পালনে গিয়েছিলেন মিলিন্দ সোমন। সেখানে বিভিন্ন মুহূর্তের ছবি ইন্সটাগ্রামে ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি।
মুম্বাই মিরর-এর খবর অনুযায়ী, অঙ্কিতাকে মেনে নিয়েছেন মিলিন্দ সোমনের মা। ‘আয়রনম্যান’ চ্যালেঞ্জ জয়ী ছেলের মতো তিনিও ম্যারাথন দৌড়ে অংশ নিয়েছিলেন। এবার শুধু অপেক্ষা সঠিক সময়ে শুভ পরিণয়ের।