২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:৪৪

১৫ জন গ্রেপ্তার,মদের বার থেকে বিয়ার ও মদসহ

নিউজ ডেস্কঃ রাজধানীতে মদের বার থেকে বিপুল পরিমাণ মদ ও বিয়ার উদ্ধার করেছে র‌্যাব-১। বৃহস্পতিবার রাতে উত্তরার ‘নেষ্ট বার’থেকে বারের ম্যানেজার আরিফুল ইসলামসহ ১৫ জনকে গ্রেফতার করা হয়।

 

র‍্যাবের মেজর মোহাম্মদ ইশতিয়াক জানান, উত্তরার পূর্ব থানা সংলগ্ন ৪ নং সেক্টরের ‘নেষ্ট বার’ থেকে বৃহস্পতিবার রাতে মদ বিয়ারসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

 

এসময় তাদের হেফাজত থেকে অবৈধভাবে মজুদকৃত ৩৪ বোতল বিদেশি মদ, ৪৬০ বোতল দেশীয় ব্র্যান্ডের মদ, ১.৫ লিটারের চারটি বোতলে বিদেশি মদ, ১৯৩৪ ক্যান বিয়ার এবং মাদক বিক্রির প্রায় ৩ লাখ টাকা জব্দ করা হয়।

 

উদ্ধারকৃত মদ বিয়ারের বর্তমান বাজারমূল্য প্রায় ১১লক্ষ ৭১ হাজার টাকা বলে জানান তিনি।

র‍্যাব সূত্র জানায়, ওই বারে বরাদ্ধের তুলনায় অনুমোদনবিহীন এসব মদ বিয়ার মজুদ করা ছিল। তাই বারের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও কর্মচারীগণ বৈধ কোন কাগজপত্র দেখাতে পারেনি। ঘটনার পর বারের মালিক মোহাম্মদ এহসান ও ম্যানেজিং পার্টনার ফতিয়ুল বারি পলাতক রয়েছেন।

 

গ্রেফতারকৃত বাকিরা হলেন- রেজাউল হক সুমন, নুরুল ইসলাম, আনোয়ার হোসেন, হাবিবুল্লাহ হাসান, শামীম হোসেন ওরফে আব্দুল রহমান, আলাউদ্দিন, নিলয় রোজারিও, রানা, শুভকংর দাস, আলম বিশ্বাস, অমিত পালমা, সুজন মিয়াঁ, শ্রী সজল চন্দ্র এবং শ্যামল ঢালী।

 

এই ঘটনায় উত্তরার পূর্ব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।