২৭শে মে, ২০১৮ ইং | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:৫৭

খোকসার বিভিন্ন পয়েন্টে মিজানুর রহমান বিটুর গণসংযোগ

খোকসা প্রতিনিধি: বাংলাদেশের ঐতিহ্যবাহী সংসদীয় আসন কুষ্টিয়া ৪ (খোকসা-কুমারখালী) থেকে আওয়ামীলীগের মনোনয়ন পেতে খোকসার বিভিন্ন স্থানে নির্বাচনী গণসংযোগ করেছেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বিটু।

 

মঙ্গলবার সকাল থেকে তার নিজ বাসভবন রাজিনাথপুর থেকে গণসংযোগ শুরু করেন। এরপর উপজেলা সদরের হাসপাতাল গেট মোড়, উপজেলা পরিষদ চত্বর, খোকসা বাসস্ট্যান্ড, কমলাপুরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

 

পরে খোকসা বাসষ্ট্যান্ডের পৌর মুক্তমঞ্চে তিনি বক্তব্য দেন। তাঁর বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর লালিত স্বপ্নকে বাস্তবায়ন করতে ও জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নকে বাস্তবায়ন করতে আমি কাজ করে যাচ্ছি। এজন্য সকলের সহযোগিতা দরকার। আমি নৌকার পক্ষের লোক। নৌকা নিয়ে যেই নির্বাচনে আসুক না কেন আমি আমরা মেধা দিয়ে তার সাথে কাজ করে নৌকার বিজয় আনবো ইনশাল্লাহ।

 

তিনি আরও বলেন, আমি সাধারণ মানুষের কাতারে থেকে সবাইকে সাথে নিয়েই কাজ করতে চাই। এজন্য সবাইকে তিনি আওয়ামী লীগের হয়ে কাজ করার আহবান জানান।

 

সকাল থেকে শুরু হওয়া গণসংযোগে তিনি সাধারণ মানুষ, ব্যবসায়ী, দিনমজুর, ভ্যানচালক, শ্রমিকসহ সকল শ্রেণির মানুষের মাঝে তার পরিচিতি ও নির্বাচনী ইশতেহার সংবলিত একটি সচিত লিফলেট বিতরণ করেন।
এসময় তাঁর নির্বাচনী গণসংযোগে সাধারণ মানুষও অংশগ্রহল করেন।