২১শে অক্টোবর, ২০১৮ ইং | ৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৮:০৬

রায়কে ঘিরে খোকসায় পুলিশি কঠোর নিরাপত্তা

খোকসা প্রতিনিধি: কুষ্টিয়া রাজবাড়ী সীমান্তঘেঁষা উপজেলা খোকসায় সুনশান নিরবতা বিরাজ করছে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে পুলিশি কঠোর নিরাপত্তা বেষ্টনী বলয় তৈরি করা হয়েছে কুষ্টিয়ার খোকসা উপজেলায়।

 

সকাল থেকেই বাসস্টান্ড মোড়ে পুলিশের তাদের বিশেষ পোশাক পরিহিত সব দাঁড়িয়ে রয়েছে। জনমানবহীন অবস্থায় রয়েছে খোকসা বাসস্ট্যান্ড। দূরপাল্লার কোনো বাস ঢাকার দিকে রওনা হয়নি। কুষ্টিয়া-রাজবাড়ি মহাসড়কে শুধুমাত্র স্থানীয় কয়েকটি পণ্য পরিবহন যাতায়াত করছে।

 

এদিকে কুষ্টিয়ার পুলিশ সুপার ফারহানা তৃষা সকালে পরিদর্শনে এসেছিলেন কুষ্টিয়া-রাজবাড়ি সড়কের বিভিন্ন স্থানে নিরাপত্তার জন্য নিরাপত্তার বেস্টনি। খোকসা বাসস্টান্ডে জনগনের নিরাপত্তার দায়িত্বে থাকা এসআই সিরাজুল ইসলাম বলেন, খোকসাতে তেমন কোনো আইনশৃঙ্খলা বিঘ্নের আশঙ্কা নাই। তথাপিও জনগণের জানমালের নিরাপত্তার জন্য আমরা সতর্ক অবস্থায় আছি। প্রশাসনের কঠোর নিরাপত্তায় আমরা এখনো জনগণের পাশে দাঁড়িয়ে আছি।

 

 

অপরদিকে রাতভর বিভিন্ন এলাকায় গ্রামের পাড়া-মহল্লায় জামাত শিবির ও বিএনপি নেতাকর্মীর গ্রেফতারে ব্যাপক তল্লাশি করা হয়েছে বলে জানিয়েছে এলাকাবাসী।