১২ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:২৫

কুমারখালীতে তৃতীয় শ্রেনীর শিশু ধর্ষনঃআটক ১

কুমারখালী উপজেলার তৃতীয় শ্রেণীর শিশু সুরাইয়া খাতুন কে জোর পূর্বক ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে।এবিষয়ে গতকাল সোমবার নজরুল ইসলাম নজু(৪০) নামের একজন কে আটক করেছে কুমারখালীর থানা পুলিশ।ঘটনাটি উপজেলার যদুবয়রা ইউনিয়নের জোতমোড়া গ্রামের পশ্চিম পাড়াতে ঘটেছে।

 

সুরাইয়া খাতুন ইউনিয়নের জোতমোড়া গ্রামের পশ্চিম পাড়ার মোঃ শওকত আলীর মেয়ে ও জোতমোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্রী এবং ধর্ষক নজরুল ইসলাম নজু একই গ্রামের সাজাত হোসের লস্পট ছেলে।

 

থানায় লিখিত অভিযোগ ও সুরাইয়ার পরিবার সুত্রে জানা যায়,সুরাইয়া রবিবার বেলা ১ টা ৫০মিনিটের টিফিন খেতে বিদ্যালয় হতে বাড়ির দিকে আসার সময় জোতমোড়া গ্রামের সাজাদ এর ছেলে নজরুল ইসলাম ১০ টা টাকা কথা বলে আমিন এর পরিত্যাক্ত বাড়িতে নিয়ে যায়।এরপর জোর করে সুরাইয়ার পাজামা খোলে ধর্ষন করে।এসময় সুরাইয়ার চিৎকার করার চেষ্টা করলে গামছা দিয়ে মুখ বেঁধে ফেলে।

 

ঘটনার সত্যতা স্বীকার করে কুমারখালী থানার ওসি মোঃ আব্দুল খালেক বলেন এবিষয়ে থানায় ৯(১)ধারায় মামলা দায়ের করা হয়েছে।মামলা নং ১৪ এবং থানার চৌকশ ও জেলার শ্রেষ্ঠ পুলিশ অফিসার এস আই মিল্টন ও যদুবয়রা পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত ইনচার্জ এ,এস,আই ইখলাছুর রহমান যদুবয়রা জয়বাংলা বাজার থেকে ধর্ষক নজরুল ইসলাম কে আটক করে।