১৭ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং | ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ | রাত ৩:২৪

কুষ্টিয়ার মিরপুরে আন্তঃপ্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

মঙ্গলবার কুৃষ্টিয়ার মিরপুরে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০ ঘটিকায় উপজেলা পরিষদ সংলগ্ন মিরপুর পাইলট মাধ্যমিক বিদ্যালয় খেলার মাঠে উপজেলা শিক্ষা অফিসার মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে প্রতিযোগিতার উদ্বোধন করেন মিরপুর উপজেলা নির্বাহী অফিসার এস এম জামাল আহমেদ।
এরপর দিনব্যাপী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠে ক্রীড়া এবং উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 

বিকাল সাড়ে চার ঘটিকায় উপজেলা নির্বাহী অফিসার এস এম জামাল আহমেদ এর সভাপতিত্বে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.কামারুল আরেফিন প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য ও উপজেলা ক্রীড়া পরিষদের সাধারণ সম্পাদক মহাম্মদ আলী জোয়ার্দ্দার।

 

ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় তেরটি ইউনিয়ন ও একটি পৌরসভা হতে ক ও খ বিভাগের বালক- বালিকা পৃথক পৃথক সর্বমোট পঞ্চাশটি ইভেন্টে পাঁচশত ষাটজন অংশগ্রহণ করে।

 

উল্লেখ্য উপজেলা পর্যায়ে অংশগ্রহণকারী প্রতিযোগীবৃন্দ ইতোপূর্বে বিদ্যালয় ও ইউনিয়ন পর্যায়ে বিজয়ী হয়ে উপজেলা পর্যায়ে অংশগ্রহণ করে। আগামী পনের ফেব্রুয়ারি উপজেলা পর্যায়ে বিজয়ী শুধু খ বিভাগের প্রথম স্থান অর্জনকারী প্রতিযোগী কুষ্টিয়া জেলা পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।