২০শে জুন, ২০১৮ ইং | ৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:৫৯

কুমারখালী‌তে জা‌তির পিতার ছ‌বি অবমাননা ও বাংলা‌দেশ দুতাবা‌সে হামলাকারী‌দের শা‌স্তির দা‌বি‌তে মানববন্ধন ও প্র‌তিবাদ সমা‌বেশ

কু‌ষ্টিয়ার কুমারখালী‌তে দন্ডপ্রাপ্ত অাসামী তা‌রেক রহমা‌নের ইন্ধ‌নে বিএন‌পি কতৃক যুক্তরা‌জ্যে জা‌তির পিতার ছ‌বি অবমাননা ও বাংলা‌দেশ দুতাবা‌সে হামলাকারী‌দের শা‌স্তির দা‌বি‌তে মানববন্ধন ও প্র‌তিবাদ সমা‌বেশ ক‌রে‌ছে ইয়ুথ বাংলা কালচারাল ফোরা‌মের নেতৃবৃন্দ। অাজ শুক্রবার বেলা ৩টায় কুমারখালী উপ‌জেলা বাসস্টান্ড চত্ব‌রে ইয়‌ুথ বাংলা কালচা‌রার ফোরা‌মের সভাপ‌তি প্রযু‌ক্তিবীদ সু‌ফি ফারুক ইব‌নে অাবু বক‌রের অা‌য়োজ‌নে এ মানববন্ধন ও‌ প্র‌তিবাদ সমা‌বেশ অনু‌ষ্ঠিত হয়। এ সময় মানববন্ধন কর্মসূচী‌তে একাত্মতা জা‌নি‌য়ে অাওয়ামীলীগ,ছাত্রলীগ ও যুবলী‌গের নেতা কর্মীসহ দুই শতা‌ধিক মানুষ অংশ গ্রহন ক‌রেন।

 

 

মানববন্ধন শে‌ষে প্র‌তিবাদ সমা‌বে‌শে বক্তারা অ‌বিল‌ম্বে তা‌রেক রহমা‌নসহ জা‌তির পিতার ছ‌বি অবমাননা ও বাংলা‌দেশ দুতাবা‌সে হামলাকারী‌ বিএন‌পির নেতা কর্মী‌দের দৃষ্টান্তমূলক শা‌স্তির দা‌বি জানান। সমা‌বে‌শে ইয়ুথ বাংলা কালচারাল ফোরামের সাধারন সম্পাদক কমল চৌধুরীসহ তারকা তানভীন সুইটি, তারিন জাহান, নওশীন নাহারীন মৌ, আদনান ফারুক হিল্লোল, মাজনুন মিজান, আমান রেজা, প্রণীল জাহিদ, সুমা , প্রমা, নমিরা, প্রত্যয় খান, আরহাম চৌধুরী ও মুনা চৌধুরী উপ‌স্থিত ছি‌লেন। এরপর তারা যদুবয়রা ও পান্টি বাজারে এলাবাবাসীর সাথে মত বিনিময় করেন।