২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:২০

কুমারখালীতে শুরু হতে যাচ্ছে ফুটবল টুর্নামেন্ট

কুমারখালীতে শুরু হতে যাচ্ছে শেখ জুলমত আলী স্মৃতি ফুটবল টুর্নামেন্ট।

কুষ্টিয়ার বিভিন্ন উপজেলার ক্লাব ও সংগঠনের ফ্রাঞ্চাইজি ভিত্তিক আটটি দল অংশ নিচ্ছে টুর্নামেন্টে।

১৬ মার্চ শুক্রবার বিকাল ৩ টায় কুমারখালী উপজেলা পরিষদ খেলার মাঠে শুরু হতে যাওয়া এই টুর্নামেন্টের আয়োজন করেছে জুলমত আলী ফাউন্ডেশন।

কুমারখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে এই আয়োজনে সার্বিক সহযোগিতা করেছে এ্যাপ্রোচ এক্সাসারাইজ লিমিটেড।

প্রধান অতিথি হিসাবে কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. জহির রায়হান উপস্থিতি থেকে এ টুর্নামেন্টের উদ্বোধন করবেন।

শেখ জুলমত আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ রবিউল হকের সভাপতিত্বে  উপস্থিত থাকবেন কুমারখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শাহীনুজ্জামান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান খান, পৌর মেয়র সামসুজ্জামান অরুণ সহ স্থানীয় নেতৃৃবন্দ ও বিভিন্ন ক্রীড়া সংগঠন ও  সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা।

লিটন আব্বাস জানান,যুবসমাজকে মাদকের ভয়াবহ ছোবল থেকে রক্ষা করতে তাদেরকে খেলার মাঠে ফিরিয়ে আনতে উদ্যোগ নিয়েছেন তারা। তিনি আরও জানান, সুখী ও সুন্দর সমাজ গড়ে তুলতে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। বাংলাদেশে অত্যন্ত জনপ্রিয় খেলা হচ্ছে ফুটবল। কিন্তু বর্তমানে ফুটবল খেলার মান অনেকটা কমে যাওয়ায় ফুটবল তার জনপ্রিয়তা হারাতে বসেছে। তাই বেশি বেশি ফুটবল খেলা আয়োজন করে ফুটবলের হারানো গৌরব ফিরিয়ে আনতেই আমাদের এই আয়োজন। আগামীতে জেলা পর্যায়ে ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করা হবে বলেও জানান তিনি।

টুর্নামেন্টের আটটি দল অংশগ্রহণ করবেন।

উল্লেখ্য, উদ্বোধনী দিন শুক্রবার বিকাল ৩টায় কুষ্টিয়া ওল্ড পাওয়ার স্পোর্টিং ক্লাব পান্টি খেলোয়াড় কল্যাণ সমিতির ম্যাচ দিয়ে টুর্নামেন্ট শুরু হতে যাচ্ছে।