২১শে অক্টোবর, ২০১৮ ইং | ৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:২৯

প্রধান মন্ত্রী শেখ হাসিনা গ্লোবাল উইমেন লিডারশিপ এ্যাওয়ার্ড প্রাপ্তিতে কুমারখালীতে আলোচনা সভা

বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী মাদার অব হিউম্যানিটি শেখ হাসিনা গ্লোবাল উইমেন লিডারশিপ এ্যাওয়ার্ড প্রাপ্তিতে কুষ্টিয়া কুমারখালী উপজেলাতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

কুমারখালী সুদিন মহিলা ও শিশু উন্নয়ন সংস্থা আয়োজনে শুক্রবার সকালে স্থানীয় পাবলিক লাইব্রেরী মিলনায়তনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

কুমারখালী সুদিন মহিলা ও শিশু উন্নয়ন সংস্থা’র সভাপতি জান্নাতুন নাহার এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন কুষ্টিয়া -০৪(কুমারখালী ও খোকসা)আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ।

 

তার বক্তৃতায় বলেন,বর্তমান সরকার নারী বান্ধব সরকারর,পুরুষের পাশাপাশি নারী উন্নয়নে প্রভূতি ভুমিকা পালন করছে। নারীদের স্বাবলম্বী অর্জনে বিভিন্ন কর্মসূচি গ্রহন করেছেন। নারী ক্ষমতায়নের পাশাপাশি নারীদের নিরাপত্তা নিশ্চিত করেছেন। তিনি আরো বলেন, নারীদের বেঁধে না রেখে,শিক্ষাগত যোগ্যতা অর্জনের পাশাপাশি পেশাগত যোগ্যতা অর্জনে সার্বিক সহযোগীতা করতে হবে। তিনি বলেন,বাংলাদেশে যে অভুত পূর্ব উন্নয়ন হয়েছে,তাতে নারীদের অবদান অপরিসীম।নারী পুরুষের যৌথ উদ্যোগে জননেত্রী বঙ্গবন্ধু কন্যার হাত ধরে বাংলাদেশ কে আলোর দিকে এগিয়ে নিতে সবাইকে সম্মিলিতা কাজ করতে হবে।এবং দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে বার বার নৌকায় ভোট দিতে হবে।

 

বিশেষ অতিথির বক্তব্য দেন রাজবাড়ী পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি, রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক(সাধারন) রেবেকা খান, ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক সাদিয়া আরেফিন মহুয়া, কুষ্টিয়া সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রোখসানা পারভীন, কুষ্টিয়া জেলা মহিলা আওয়ামীলীগের সদস্য ডাঃ আসমা জাহান লিজা, কেন্দ্র কমিটির মহিলা পরিষদের সদস্য হোসনে আরা রুবি, কুমারখালী ডিগ্রী কলেজের অধ্যক্ষ শরীফ হোসেন, সদকী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ, চাঁপড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির হাসান রিন্টু, কুমারখালী পৌরসভা কাউন্সিলর মাহবুব আলম বাবু ও পৌর প্যানেল মেয়র এস এম রফিক।

 

এসময় কুমারখালী সুদিন মহিলা শিশু পরিষদের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানেরর শিক্ষক,শিক্ষিকা,শিক্ষার্থীসহ প্রমুখ উপস্থিত ছিলেন।